এই ওয়েবসাইটগুলি Google Analytics-এর জন্য কুকিজ ব্যবহার করে।

গোপনীয়তা আইনের কারণে আপনি এই কুকিজের ব্যবহার গ্রহণ না করে এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারবেন না।

গোপনীয়তা নীতি দেখুন

স্বীকার করার মাধ্যমে আপনি Google Analytics ট্র্যাকিং কুকিগুলিতে সম্মতি দেন। আপনি আপনার ব্রাউজারে কুকিজ সাফ করে এই সম্মতি পূর্বাবস্থায় ফিরিয়ে আনতে পারেন।

⛽ গাড়ি শিল্পের হাইড্রোজেন কেলেঙ্কারি সম্পর্কে পড়ুন আসন্ন স্বাস্থ্য বিপদ : একটি উপজাত হিসাবে শুধুমাত্র জল একটি মিথ্যা

ব্র্যান্ড Velocifero এবং মালিক Alessandro Tartarini বৈদ্যুতিক স্কুটার দিয়ে বিশ্ব গতির রেকর্ড ভেঙেছে

🇮🇹 দ্বারা

Alessandro Tartariniরবিবার ১ অক্টোবর ২০২৩ ইতালিতে মনজা রেসট্র্যাক এ ইতিহাসের একটি পৃষ্ঠা লেখা হয়েছিল। Alessandro Tartarini, ব্র্যান্ড Velocifero-এর মালিক, একটি কাস্টম ডেভেলপড প্রোটোটাইপ ইলেকট্রিক স্কুটারের সাথে ১৯৮ কিমি/ঘণ্টা এবং একটি ত্বরণ 0 থেকে ১০০ km/h ৩.২৭ সেকেন্ডে এ পৌঁছেছে, একটি নতুন বিশ্ব রেকর্ড স্থাপন করেছে।


02-VELOCIFERO-WORLD-RECORD-CHALLENGE-29-SETTEMBRE-2023-001-1-768x327.jpg

coni.pngফলাফল আনুষ্ঠানিকভাবে CONI (ইতালীয় জাতীয় অলিম্পিক কমিটি) দ্বারা স্বীকৃত টাইমকিপারদের দ্বারা প্রত্যয়িত হয়েছিল। রেকর্ডগুলি যে বিশাল তাৎপর্য বহন করে যদি আমরা বিবেচনা করি যে 1969 সালে একই অ্যাসফাল্টে, 54 বছর আগে, পিতা Leopoldo Tartatini একই মন্ডা সার্কিটে একটি তিন চাকার প্রোটোটাইপ সহ "বিশ্ব গতির রেকর্ড" অর্জন করেছিলেন।

বাবা Leopoldo Tartarini

“এটি একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা ছিল যা উদ্ভাবন, প্রযুক্তি এবং অ্যাড্রেনালাইনকে একত্রিত করেছিল। আমি দীর্ঘদিন ধরে বিশ্ব রেকর্ড চ্যালেঞ্জ সংগঠিত করতে চেয়েছিলাম, "বললেন আলেসান্দ্রো টারতারিনি। "আমি আমার পুরো টিমকে ধন্যবাদ জানাই, MAGELEC এবং স্পনসরদের Rydbatt, Jinyuxing এবং Kangni কে তারা যে আবেগ এবং প্রতিশ্রুতি দিয়ে একটি ইভেন্ট তৈরি করার জন্য উত্সর্গ করেছে যা ইতিহাসে থাকবে"।

গতির "ওয়ার্ল্ড রেকর্ড চ্যালেঞ্জ" এর পরিপ্রেক্ষিতে, Velocifero - যা শুধুমাত্র বৈদ্যুতিক নয়, 25 মডেলের স্কুটার, মোটরসাইকেল, বাইসাইকেল এবং স্কুটার নিয়ে গর্ব করে - যানবাহনগুলিকে নিরাপদ করতে নতুন প্রযুক্তি পরীক্ষা করার লক্ষ্যে একটি সিরিজ ইভেন্টের পরিকল্পনা করছে৷ এবং টেকসই শহুরে গতিশীলতার গুরুত্ব সম্পর্কে জনগণের সচেতনতা বৃদ্ধি করা।

রেকর্ড-ব্রেকিং Velocifero স্কুটার

আলেসান্দ্রো একটি বৈদ্যুতিক স্কুটার চালিয়ে তার পিতা-শিক্ষককে ছাড়িয়ে যান, এটি একটি যানবাহন যা তার কোম্পানি দ্বারা বিশেষভাবে প্রস্তুত এবং উত্পাদিত হয়েছিল। একটি বৈদ্যুতিক স্কুটার যা অনেক উপায়ে একটি নিয়মিত শহুরে স্কুটারের মতো, এবং এটি মাধ্যাকর্ষণ কেন্দ্রের খুব কম দ্বারা চিহ্নিত করা হয়। আসলে ১,৪৯,০০০ ওয়াট (200 হর্সপাওয়ার) ইঞ্জিন চাকার সাথে খাপ খায় না।

VELOCIFERO-WORLD-RECORD-CHALLENGE.jpg.png

383378806_866854041668937_1315563001629380414_n.jpg

VELOCIFERO-WORLD-RECORD-CHALLENGE-29-SETTEMBRE-2023-002-scaled.jpg

velocifero-world-record-challenge-29-settembre-2023-000-1024x683.jpg

ESkootr_Championship.pngইঞ্জিনটি স্কুটারের কেন্দ্রে স্থাপন করা হয় এবং একটি ঐতিহ্যবাহী ড্রাইভ চেইনের মাধ্যমে পিছনের চাকার সাথে সংযুক্ত থাকে। একটি সমাধান যা eSkootr চ্যাম্পিয়নশিপ এর বৈদ্যুতিক রেসিং স্কুটারগুলিও গ্রহণ করে।

পিতার নামে গতি - পিতার মতো একই আবেগ Leopoldo

গতির আবেগ পিতা থেকে পুত্রের কাছে চলে যায়। তবে শুধু তাই নয়, কারণ আলেসান্দ্রোর নেতৃত্বে ভেলোসিফেরোর মিশনে নকশা, প্রযুক্তি এবং ব্যবহারিকতায় উদ্ভাবনের ইচ্ছা রয়েছে।

আলেসান্দ্রো টারটারিনি স্কুটার ডিজাইনার“আমরা বিশ্বাস করি যে বৈদ্যুতিক গতিশীলতা ভবিষ্যত হতে পারে। এখন, বৈদ্যুতিক স্কুটারগুলির বর্তমান তরঙ্গের সাথে, তাদের ডিজাইনগুলি নিয়মিত পেট্রল স্কুটারগুলির সাথে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত। আমরা বিশ্বাস করি না এটি এমন হওয়া উচিত। Velocifero-এর সাথে, আমরা এমন যানবাহন চেয়েছিলাম যেগুলি সাশ্রয়ী মূল্যের এবং সুন্দর দেখতে, তবে একটি ঐতিহ্যবাহী পেট্রোল স্কুটার থেকেও আলাদা।"

আলেসান্দ্রো টারটারিনি, ভেলোসিফেরোর আত্মা, তার ধারণাকে সংক্ষিপ্ত করেছেন:

"একটি অত্যন্ত প্রতিযোগিতামূলক এবং ক্রমাগত বিকশিত বাজারে, আমাদের অবশ্যই এমন পণ্য তৈরি করতে হবে যা মার্জিত এবং একটি শক্তিশালী ব্যক্তিত্ব রয়েছে"।

www.velocifero.eu


লোগো পরিবর্তন

ভেলোসিফেরো ব্র্যান্ড তার লোগো পরিবর্তন করেছে।

নতুন লোগো:

LOGO-NEW-copia.png

পুরানো লোগো:

old-logo.png



উৎস:

(2023) Velocifero: ২০০ কিমি/ঘণ্টা এ রেকর্ড স্কুটার (প্রায়) সূত্র: Vai Elettrico (🇮🇹 ইতালীয়)



⛽ গাড়ি শিল্পের হাইড্রোজেন কেলেঙ্কারি সম্পর্কে পড়ুন আসন্ন স্বাস্থ্য বিপদ : একটি উপজাত হিসাবে শুধুমাত্র জল একটি মিথ্যা